রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বিদ্যুতের আলোয় আলোকিত হবে বিচ্ছিন্ন তিনটি দ্বীপ ইউনিয়ন

বিদ্যুতের আলোয় আলোকিত হবে বিচ্ছিন্ন তিনটি দ্বীপ ইউনিয়ন

 

পটুয়াখালী থেকে এম কে রানাঃ— পটুয়াখালীর গলাচিপা উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন তিনটি দ্বীপ ইউনিয়ন চরকাজল, চরবিশ্বাস ও দশমিনার চরবোরহান। প্রতীক্ষার অবসান ঘটল আজ মঙ্গলবার। বিদ্যুতের আলোয় আলোকি হবে বিচ্ছিন্ন তিনটি দ্বীপ ইউনিয়নের জনপদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার সুফল পাচ্ছে চরকাজল, চরবিশ্বাস ও চরবোরহান এ তিনটি ইউনিয়ন।

আরও পড়ুনঃ পটুয়াখালীতে জেলেদের আয়বর্ধকমূলক প্রকল্পের ছাগল পালন প্রশিক্ষণ

মঙ্গলবার বিকেল চারটায় গলাচিপা উপজেলার চরকাজল মাধ্যমিক বিদ্যালয় মাঠে চরকাজল ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান রুবেলের সভাপতিত্বে বিচ্ছিন্ন দ্বীপ চরকাজল, চরবিশ্বাস ও চরবোরহান ইউনিয়নের পল্লী বিদ্যুতায়ন কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুঃ শাহীন শাহ, উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুঃ নিজাম উদ্দিন, ভোলা জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ আবুল বাশার আজাদ, ভোলার চরফ্যাশন পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম মোঃ মিজানুর রহমান, ভোলা পল্লী বিদ্যুৎ বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ আবু সাঈদ, গলাচিপা পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, জেলা আওয়ামী লীগের সহসভাপতি কাশী নাথ দত্ত, জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ হারুন অর রশিদ মিয়া।

আরও পড়ুনঃ পটুয়াখালীতে জাতীয় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান দিবস উদযাপন

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী মুঃ মজিবর রহমান, আবুল কালাম মোঃ ঈসা, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস, চরবিশ্বাস ইউপি চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন বাবুল মুন্সি, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফ আহমেদ আসিফ প্রমুখ ছাড়াও যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ প্রসঙ্গে গলাচিপা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুঃ নিজাম উদ্দিন বলেন, ‘আমার গ্রামের বাড়ি চরকাজল। গত দশ বছর আগেও স্বপ্নেও ভাবিনি চরকাজলে বিদ্যুৎ আসবে। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃপায় আমরা বিদ্যুৎ পেয়েছি। চরকাজল ও চরবিশ্বাস ইউনিয়নের জনগণের পক্ষ থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি।’

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১৬ অপরাহ্ণ
  • ১৯:৩১ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x